শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
৯৬ কেজি গাঁজার মধ্যে ৫ কেজি গাঁজা উধাও, তদন্ত কর্মকর্তা ক্লোজ

৯৬ কেজি গাঁজার মধ্যে ৫ কেজি গাঁজা উধাও, তদন্ত কর্মকর্তা ক্লোজ

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় গাঁজা বিক্রির অভিযোগে তদন্ত কর্মকর্তাকে ক্লোজ করা হয়েছে। অভিযুক্ত তদন্ত কর্মকর্তা হলো, পুঠিয়া থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলাম।

তাকে রাাজশাহী পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে বলে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ শাকিল উদ্দিন আহম্মেদ জানান।

থানা সূত্রে জানা গেছে, গত ২৭ এপ্রিল পুঠিয়া সদর ত্রিমোহনী বাজার এলাকা থেকে ব্যাব-৫ এর একটি অভিযানিক দল একটি কার্ভাড ভ্যানে তল্লাসী চালিয়ে ৯৬ কেজি গাঁজা সহ তিন জনকে আটক করে পুঠিয়া থানায় সোপর্দ করে।

সেই মামলার তদন্তকর্মকর্তা হিসেবে দায়িত্ব দেওয়া হয় পুঠিয়া থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলামকে। আটক গাঁজা গুলো মামলার আলামত হিসেবে তার কাছে জমা দেওয়া হয়। সেই গাঁজা গুলো থানার মালখানা না রেখে অন্য একটি রুমে রাখেন তিনি।

গত ৩ মে র‌্যাব-৫ এর একটি অভিযানিক দল পুঠিয়া পৌরসভার কৃষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়িকে ৫ কেটি গাঁজাসহ আটক করে।

আটক মাদক ব্যবসায়ীরা জিজ্ঞাসাবাদে তারা জানায়, থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলামের কাছ থেকে গাঁজাগুলো কিনেছে।

বিষয়টি জানাজানি হলে পুঠিয়া থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলামকে ক্লোজ করা হয়।

বিষয়টি রিতিমত এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলাম গাঁজা বিক্রির বিষয়টি অস্বীকার করে বলেন, ব্যবসায়ীরা ষড়যন্ত্র করে আমার নাম দিয়েছে। এটা একটা অপপ্রচার।

এব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ শাকিল উদ্দিন আহম্মেদ জানান, দায়িত্বে অবহেলা ও মামলার তদন্তে অগ্রগতি না থাকায় উপ-পরিদর্শক মনিরুল ইসলামকে ক্লোজ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ০৬- মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply